শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৫ অপরাহ্ন

ফতুল্লায় তরুনীর নগ্ন ছবি বানিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ৪.৪২ এএম
  • ১৩ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে ছবি এডিট করে তরুনীর নগ্ন ছবি বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবার ভয় দেখিয়ে পাচঁ লাখ টাকা দাবি করার অভিযোগে মো. বদিউজ্জামান হৃদয় ওরফে বিদ্যুৎ (২৫) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃত মো. বদিউজ্জামান হৃদয় ওরফে বিদ্যুৎ লালমনির হাট জেলার সদর থানার কলমাটি খুনিয়া গাছের কামরুজ্জামানের পুত্র ও ঢাকার দক্ষিণ খান থানার চালাবন্দের সজল ভিলার ভাড়াটিয়া।
বুধবার (২৫ আগস্ট) তাকে সকালে তাকে শহরের চাষাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে তরুণীর মামা রংপুর জেলার পীরগাছা থানার শাহপাড়ার মোঃ কুতুবউদ্দিনের পুত্র ও ফতুল্লা থানার মাসদাইর তালা ফ্যাক্টরী মোড়ের হেলাল মিয়ার ভাড়াটিয়া মো. লাভলু বাদী হয়ে গ্রেফতারকৃত হৃদয় ওরফে বিদ্যুৎ ও রংপুর জেলার কাউনিয়া থানার মো. নুর আলমের পুত্র সুজন মিয়া (৩২) কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর (টু) জানায়, বাদীর ভাগ্নি মোসাম্মৎ মুন্নি আক্তার (১৮) বিগত ছয় মাস পূর্ব হতে তার বাসায় তার পরিবারের সাথে বসবাস করছে।
ঈদের সময় মেয়েটি তাদের গ্রামের বাড়ী রংপুর গেলে সেখানে গ্রেপ্তারকৃত হৃদয় ওরফে বিদ্যুৎ এর সাথে তার পরিচয় হয়। হৃদয় ওরফে বিদ্যুৎ কৌশলে তার ভাগ্নির মোবাইল নাম্বার নেয়। এরপর থেকে প্রায় সময় ছেলেটি ইমুতে বাদীর ভাগ্নির সাথে কথা বলতো। তার ভাগ্নি তার নিকট চলে এলে ছেলেটি তার ভাগ্নি কে প্রেমের প্রস্তাবসহ বিবাহের প্রস্তাব দেয়।
এ বিষয়টি মেয়েটি প্রত্যাখান করায় ছেলেটি ক্ষিপ্ত হয়ে মেয়ের মা সহ নিকটাতœীয় স্বজনদের ইমু নাম্বারে এডিট করা বেশ কিছু নগ্ন ছবি পাঠায়। একই সাথে বিবাহের বিবাহের ভুয়া কাবিনের কাগজের ছবি পাঠায়।
পরবর্তীতে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটির পরিবারের নিকট পাঁচ লাখ টাকা দাবী করে। এ বিষয়ে মেয়েটির মামা বাদী হয়ে মামলা দায়ের করলে বুধবার সকালে চাষাড়া থেকে ছেলেটিকে গ্রেফতার করা।
তিনি আরো জানান গ্রেফতারকৃত হৃদয় ওরফে বিদ্যুৎ কে আদালতে প্রেরন করা হয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com