রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

পাহাড়ে প্রেমের রং ছড়াচ্ছেন শ্রাবন্তী!

  • আপডেট সময় রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৫.০০ এএম
  • ২০ বার পড়া হয়েছে

ওপার বাংলা জনপ্রিয় নায়িকার শ্রাবন্তীর কিছুতেই যেন ঘরে মন টিকছে না। পূজার শুরুটা কলকাতাতে হলেও চটজলদি পাহাড়ে পালিয়ে গেলেন তিনি। অষ্টমীর দিনই ছেড়েছেন শহর। গন্তব্য অজানা, তবে পাহাড়ি এলাকা থেকে একের পর এক ছবি ভিডিও পোস্ট করছেন।

গত আগস্টে মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী, সেখান থেকে ফিরে পৌঁছে গিয়েছিলেন উত্তরাখন্ডের জিম করবেট ন্যাশন্যাল উদ্যানে। পূজারর ঠিক আগেও শ্রাবন্তী অন্ধ্রপ্রদেশ গিয়েছিলেন বলে খবর, দিন কয়েক যেতে না যেতেই ফের পাহাড়ে নায়িকা। তবে এই সফরে তার সঙ্গী কে? সেই প্রশ্নের উত্তর জানা নেই।

পাহাড় থেকে সদ্যই ‘রোজা’ সিনেমার কালজয়ী গান ‘ইয়ে হাসিন বাদিয়া’তে রিল ভিডিও বানিয়েছেন শ্রাবন্তী। গানে গানেই তার বার্তা- ‘তুমিই আমার সব খুশির ঠিকানা’। ক্যাপশনে লিখেছেন- ‘পাহাড়ে দিকভ্রষ্ট হয়ে ঘুরে বেড়াচ্ছি’। শনিবার নিজের এই সিক্রেট ট্রিপের আরও একটি ঝলক শেয়ার করলেন শ্রাবন্তী। লাল শিফন শাড়িতে পাহাড়ের কোল থেকে ছবি শেয়ার করলেন।

ক্যামেরার অপর প্রান্তে কে রয়েছেন? সেই প্রশ্ন এখন নেটিজেনদের মনে! রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তিন নম্বর বিয়ে ভাঙার মুখে। রোশনের বিরুদ্ধে ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। যদিও রোশনের কথায় এখনও ডিভোর্স নোটিশ হাতে পাননি তিনি। টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেম এখন টলিগঞ্জের ওপেন সিক্রেট। তবে কি চর্চিত প্রেমিকের সঙ্গেই পাহাড়ে গেলেন শ্রাবন্তী?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com