রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

নির্বাচনে কোন ধরনের সহিংসতা বরদাস্ত করব না : পুলিশ সুপার

  • আপডেট সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ৪.২৪ এএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

নারায়ষগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, জেলা ও পুলিশ প্রশাসনসহ জেলার জনপ্রতিনিধিরা সকলে কাঁধে কাঁধ মিলিয়ে জেলার উন্নয়নের জন্য কাজ করে যাব। আইন শৃঙ্খলা বজায় রেখে কাজ করে একটি পজিটিভ নারায়ণগঞ্জ গড়ে তুলবো। সামনে নির্বাচন, আমরা নির্বাচনে কোন ধরনের সহিংসতা বরদাস্ত করব না।

যারা নির্বাচন করতে চান, তাদের কাছে আহ্বান জানাচ্ছি যদি দরপত্র পেতে চান ও সুষ্ঠুভাবে নির্বাচন করতে চান তাহলে গণতন্ত্র ও নির্বাচন কমিশনের সকল নীতিমালা মেনে কাজ করেন। আচরণবিধি মেনে প্রচারণা চালাতে হবে। সুষ্ঠভাবে যেন নির্বাচন হয় এজন্য আপনাদের কাছে সহযোগিতা চাচ্ছি। তবে কঠোরভাবে বলতে চাই নির্বাচনে যদি কেউ কারো গায়ে একটি আচড় দেয় তাহলে আমি তার গায়ে দশটি আচড় দিবো।

শনিবার (৩০ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খন্দকার শাহ আলমসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

নারায়ণগঞ্জ সম্প্রীতির শহর হিসেবে আত্মপ্রকাশ করেছে। নারায়ণগঞ্জের ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধ। কিন্তু বিভিন্ন গণমাধ্যম এর কারণে নারায়ণগঞ্জের বিভিন্ন নেতিবাচক তথ্য বিভিন্ন সময় উঠে আসত।

কিন্তু আমি এখানে আসার পরে এই জেলার মানুষের মাঝে, জেলার সংস্কৃতিতে সেই পুরনো ঐতিহ্য ও ইতিহাস খুঁজে পেয়েছি। দেশের যে কোন স্থানে ধর্মীয় সংঘাত শুরু হলে নারায়ণগঞ্জে সবার আগে আগুন জ্বলে ওঠে।

কিন্তু গত দুর্গাপূজায় দেশে যে ঘটনা ঘটেছে এ ঘটনার সূত্র ধরে নারায়ণগঞ্জের কোথাও কোন ধরনের বিশৃঙ্খলা ঘটেনি। জেলার জেলা পুলিশ প্রশাসন জেলা প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনগণেরা মিলেই এটা করতে পেরেছি।

 

পুরো বাংলাদেশকে দেখাতে পেরেছি নারায়ণগঞ্জ এখন আর কোন অস্থিতিশীলতার শহর নয়, নারায়ণগঞ্জ সম্প্রীতির শহর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com