বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
১১ হাজার ছাড়াল তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা মেরাজ : শ্রেষ্ঠ উপহার মাদরাসা শিক্ষাকে সরকার খুবই গুরুত্ব দিচ্ছে : শেখ হাসিনা নারায়ণগঞ্জ কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫ পেল ৬৮ জন ম্যানেজার কাজল হত্যার প্রতিবাদে শহরে হোটেল রেস্তোরা বন্ধ করে মানববন্ধন সিদ্ধিরগঞ্জে বিএনপির ৫ নেতা গ্রেপ্তার, বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ ফতুল্লায় কোস্ট গার্ডের অভিযানে ১৫৩০ লিটার চোরাই ডিজেল উদ্ধার নানা আয়োজনে সোনারগাঁও প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা : গ্রেপ্তার ১ ফতুল্লায় ছুরিকাঘাত করে ছিনতাইকালে ছিনতাইকারী আটক, গণধোলাই

না.গঞ্জ সদরে বিএনপি-ছাত্রদলের ৩ নেতাকর্মী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২, ৩.৪৯ এএম
  • ৩০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সদর মডেল থানায় পুলিশের দায়ের করা বিস্ফোরক আইনের মামলায় বিএনপি-ছাত্রদলের ৩ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) গ্রেফতারকৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। তবে, শুনানি শেষে আদালত তাদের রিমান্ড নামঞ্জুর করেছেন।

গ্রেফতাররা হলেন- মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি হামিদুর রহমান সুমন, বিএনপি কর্মী সুলতান ও সোহেল।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, শহরে নাশকতার মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ২৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৪০ জনকে আসামী করা হয়েছে।

এর আগে নারায়ণগঞ্জ সদর থানায় বিএনপির ৯৪ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করে পুলিশ। মঙ্গলবার (২৯ নভেম্বর) থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী ফেরদৌস বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও ৭০-৮০ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com