রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জ আদালতে মাদক মামলায় নূর হোসেনসহ ৪জনের হাজিরা

  • আপডেট সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ৪.২৫ এএম
  • ৪৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামী নুর হোসেনসহ তার তিন সহযোগিকে কারাগার থেকে আদালতে একটি মাদক মামলায় হাজির করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সকাল ৯টায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে হাজির করা হয়। সাত খুনে সাজাপ্রাপ্ত অপর তিনজন হলো-সেলিম, জামাল উদ্দিন ও আলী মোহাম্মদ। এ মামলায় জামিনে থাকা মাসুদ রানা ও জাহাঙ্গীর আলী রিপন স্বশীরে উপস্থিত হয়ে হাজিরা দিয়েছেন এবং আইনজীবীর মাধ্যমে হাজির হওয়ার সময় চেয়েছে নূর উদ্দিন ও শাহ জালাল বাদল। একই মামলায় পলাতক রয়েছে শাহ জাহান ও সালাউদ্দিন।

প্রসঙ্গত। নাসিক ৪নং ওয়ার্ড থেকে চাঁদাবাজ নুর উদ্দিন ও ৩নং ওয়ার্ড থেকে শাহাজাল বাদল কাউন্সিলর প্রধে নির্বাচন করছেন।

আদালতের পাবলিক প্রশিকিউটর (পিপি) মনিরুজ্জামান জানান, ২০১৪ সালের ২৯মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পিছনে অভিযান চালিয়ে একটি টংঘর থেকে ২৯৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। এঘটনায় এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে মাদক আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এমামলায় নুর হোসেনসহ চার জনকে কাশিমপুর কারাগার থেকে পুলিশ কঠোর নিরাপত্তায় আদালতে হাজির করেছেন। ২জন পলাতক রয়েছে। আর চারজন জামিনে রয়েছে। আগামী ১০ফেব্রুয়ারী তাদের পরবর্তী হাজিরার দিন ধার্য করেছেন আদালত।

 

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাঁদের লাশ উদ্ধার করে পুলিশ।

 

এ ঘটনায় হওয়া মামলায় জেলা ও দায়রা জজ আদালত নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com