শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৯৭ নমুনা সংগ্রহ, আক্রান্ত ৪৬

  • আপডেট সময় রবিবার, ৪ জুলাই, ২০২১, ৪.১৩ এএম
  • ১৮ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪৬ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ১৪ হাজার ২৪৫ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ২২৩ জন।
শনিবার (৩ জুলাই) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৩ জন, সদরে ৯ জন, বন্দরে ১২ জন, আড়াইহাজারে ৫ জন, সোনারগাঁয়ে ৫ ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১১৪ জন ও আক্রান্ত ৫ হাজার ৩৮১ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৪ জন ও আক্রান্ত ২ হাজার ৮৯৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৯৭৬ ও মারা গেছেন ৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৯৪৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৩৯৭ জন ও মারা গেছেন ৩৮ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৪৯ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ১৮ হাজার ৪৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৭ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ১৩ হাজার ৩২১ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৫ হাজার ৩৯ জন, সদর উপজেলার ২ হাজার ৭২৯ জন, রূপগঞ্জের ২ হাজার ৫২৯ জন, আড়াইহাজারের ৯১০ জন, বন্দরের ৮৭৩ ও সোনারগাঁয়ের ১ হাজার ২৪১ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com