রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ৩ মৃত্যু আক্রান্ত ২৫ হাজার ছাড়াল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১, ৪.৪৪ এএম
  • ৯ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে মরণঘাতী ভাইরাসে জেলায় মোট ৩১৭ জন মৃত্যুবরণ করেছেন। মৃতদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী। মৃত নারী (৪০) ও এক পুরুষ (৫৮) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকার এবং অপর পুরুষ (৬০) বন্দরের বাসিন্দা। এদিকে নতুন করে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন আরও ৮২ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২৫ হাজার ২৭ জন।
বুধবার (১ সেপ্টেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ২৩ জন, সদরে ১৭ জন, বন্দরে ১৩ জন, আড়াইহাজারে ৪ জন, সোনারগাঁয়ে ১১ জন ও রূপগঞ্জে ১৪ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ১৪৩ জন ও আক্রান্ত ৮ হাজার ৬৫৫ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত ৫ হাজার ১৪৭ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৪৮৪ ও মারা গেছেন ২৯ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১ হাজর ৭৫৬ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ২ হাজার ৬২৯ জন ও মারা গেছেন ৬৬ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৩৫৬ জন।
জেলায় এই পর্যন্ত মোট ১ লাখ ৬০ হাজার ৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৮৬ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ২৩ হাজার ৬৭ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৮ হাজার ৯৭ জন, সদর উপজেলার ৪ হাজার ৭৭৬ জন, রূপগঞ্জের ৩ হাজার ৯৬৮ জন, আড়াইহাজারের ১ হাজার ৫৯২ জন, বন্দরের ২ হাজার ২৬০ ও সোনারগাঁয়ের ২ হাজার ৩৭৪ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com