মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
একজন রেমিটেন্স যোদ্ধা প্রতারণার শিকার বন্দর মুছাপুর চর ইসলামপুর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অসহায় পরিবারের উপর হামলা-থানায় অভিযোগ জনস্বার্থে মেঘনা নদী খননের এলাকাবাসীর বিআইডব্লিউটিএ এর কাছে আবেদন সোনারগাঁয়ে সাবেক চেয়ারম্যানের পুত্র ও তার সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার রূপগঞ্জে বিএনপি ও অঙ্গসংগঠনের ৪ কর্মী গ্রেফতার নারীর উন্নয়নে বস্ত্রখাত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: মন্ত্রী গাজী ফতুল্লায় গার্মেন্টস কর্মীকে ধর্ষণ, যুবক গ্রেফতার না.গঞ্জ সদরে বিএনপি-ছাত্রদলের ৩ নেতাকর্মী গ্রেফতার নির্দেশ পেলে আবারও নির্বাচন করবো: সেলিম ওসমান সোনারগাঁয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে সভায় এম‌পি খোকা

নারায়ণগঞ্জে ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১, ৩.৩১ এএম
  • ৯৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ১৭০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩ এর একটি দল। গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লা জেলার -দাউদকান্দি থানার ইলিয়টগঞ্জ গ্রামের মৃত গোপাল সাহার ছেলে খোকন সাহা (৫০) ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার চাষাড়া রেল গেইট এলাকার মৃত মিন্টু মিয়ার ছেলে মো. সাদমান হোসেন ইমু (২৪) ।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন এলাকায় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর আভিযানিক দল মঙ্গলবার একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় দুই ব্যবসায়ীকে ১৭০ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাসহ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় এই মাদক ব্যবসা করে আসছে । তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com