শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩২ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা কোর কমিটির মিটিং এ আলোচনায় নাসিক নির্বাচন

  • আপডেট সময় সোমবার, ১০ জানুয়ারী, ২০২২, ৩.৫২ এএম
  • ১৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ জেলা আইনশৃঙ্খলা কোর কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৯ জানুয়ারী) নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন-২০২১ পূর্বের ন্যায় অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করেন যেকোন ধরনের অনভিপ্রেত ঘটনা যেন না ঘটে সেজন্য সংশ্লিষ্ট সকলের নজরদারি বাড়াতে অনুরোধ করেন।

তিনি আরও বলেন, নির্বাচনে ভোট কেন্দ্রের নিচ্ছিদ্র নিরাপত্তা প্রদানে সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। যাতে ভোটারগণ নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন। নির্বাচন কেন্দ্রিক যেকোন ধরনের সহিংসতা রোধে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধির জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানানো হয় ।

যেকোন মূল্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে মোবাইল কোর্ট পরিচালনাসহ প্রয়োজনীয় সকল কার্যক্রম সর্বোচ্চ সতর্কতার সাথে চলমান আছে যা নির্বাচন পরবর্তী সময় পর্যন্ত অব্যাহত থাকবে বলে সিদ্ধান্ত গ্রহন করেন।

ভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার, নারায়ণগঞ্জ র‌্যাব -১১ এর অধিনায়ক ,এনএসআই ডিজিএফআই জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি স্টেশন কমান্ডার, কোস্টগার্ড কমান্ডার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com