বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৯:১৩ অপরাহ্ন

নারায়ণগঞ্জ ৩ ও ৫ আসনে আ’লীগের মনোনয়ন ফরম কিনলেন ৬ জন

  • আপডেট সময় রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ৩.২৬ এএম
  • ১১ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে শনিবার (১৮ নভেম্বর) বিকাল পর্যন্ত নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) ও নারায়ণগঞ্জ-৫ আসনে (শহর-বন্দর) আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৬জন। তারা হলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দীপু, সোনারগাঁও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ বাবুল ওমর বাবু ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন।, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য এরফান হোসেন দীপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য দীপক কুমার বণিক ।

 

দলীয় সূত্রমতে, রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে পৃথক পৃথকভাবে তারা মনোনয়ন পত্র সংগ্রহ করেন। এরমধ্যে আনোয়ার হোসেনের পক্ষে শনিবার (১৮ নভেম্বর) বিকালে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিবসহ দলের নেতাকর্মীরা এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এবং বিকালে আনিসুর রহমান দীপু, দুপুর ১২টার দিকে বাবুল ওমর বাবু ও মোশাররফ হোসেন নিজে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এছাড়া নারায়ণগঞ্জ-৩ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এরফান হোসেন দীপ ও দীপক কুমার বণিক।

 

জানা যায়, নির্বাচনের প্রত্যাশা থেকে বিগত সময়ে সকল সভা সমাবেশে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতীক চেয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়ে আসছিলেন জেলা, মহানগর ও উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা। নারায়ণগঞ্জের ৩ ও ৫ আসনে বিগত ৩ মেয়াদে নৌকার প্রার্থী না থাকায় এখানে আওয়ামীলীগের নেতাকর্মীরা অবহেলিত বলে দাবি তাদের। এই দুই আসনে গত তিন মেয়াদে মহাজোট থেকে জাতীয় পার্টির প্রার্থী জোটের মনোনয়ন পেয়ে আসছেন এবং জয়ী হয়েছেন। তারা হলেন, নারায়ণগঞ্জ-৫ আসনেিএ কে এম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৩ আসনে লিয়াকত হোসেন খোকা।

এদিকে সবশেষ গত ১৩ অক্টোবর কাঁচপুরে আওয়ামীলীগের শান্তি সমাবেশে কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর কবির নানক সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেনকে খোকাকে উদ্দেশ্য করে বলেছেন, এখানে জাতীয় পার্টির এক এমপি আছেন। তিনি আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করে দিচ্ছেন। এটি জাতীয় পার্টির সিট নয়। এই এলাকাকে ও এলাকার মানুষকে রক্ষা করতে এখানকার মানুষ নৌকা চায়। জাতীয় পার্টির ভাইয়েরা বড় বড় কথা বলেন। আওয়ামী লীগ ছাড়া নির্বাচন করে দেখেন কয়টি সিট পান। আওয়ামী লীগ জনগণের দল, গণমানুষের দল। এসময় সমাবেশের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

প্রসঙ্গত: নির্বাচন কমিশনার ১৫ নভেম্বর সন্ধ্যায় ম্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুয়ারী আগামী ৭ জানুয়ারি ভোট গ্রহণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com