সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বৃষ্টির লুকোচুরি দিন শেষে ইনিংস হারের শঙ্কায় বাংলাদেশ দেশকে সমৃদ্ধির পথে নিয়ে যেতে তৈরি হও : নতুন প্রজন্মের প্রতি প্রধানমন্ত্রী এবার রাশিয়ার সোনা আমদানির উপর নিষেধাজ্ঞার সিদ্ধান্ত মুন্সিগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম,ককটেল বিস্ফোরণ-দোকানপাট ভাঙচুর না.গঞ্জে কোরবানি পশুর সংকট ৪৫ হাজারের বেশি কেয়ার টেকারে বিরুদ্ধে চুরির অভিযোগ, স্ত্রী আটক জুয়া খেলায় বাধা, স্বামী-স্ত্রীসহ ৩জনকে কুপিয়ে জখম প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, স্বেচ্ছাসেবক দলের নেতা না.গঞ্জে থেকে গ্রেপ্তার র‌্যাবের অভিযানে ২জন আটক, সাড়ে ১৩হাজার ইয়াবা উদ্ধার চাষাঢ়া তর্ক বিতর্ক ফতুল্লায় গিয়ে খুন, গ্রেপ্তার ২

নগরবাসীর সাথে আর বেঈমানী না : তৈমুর

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৬.৫২ এএম
  • ৫১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি একবার না দাঁড়িয়ে ২০০৩ সালে, একবার দল বসিয়ে দেয়ায় ২০১১ সালে এবং নিজে না দাঁড়িয়ে ২০১৬ সালে নগরবাসীর সাথে বেঈমানী করেছি। এবার কথা দিচ্ছি আমার দায়িত্ব আমার কাছে।

আমি এবার আর বসবোনা। এবার নগরবাসী তাদের পছন্দের প্রার্থী পেয়েছে আমাকে জানিয়েছে। আমি যেখানে যাই সেখানেই মানুষ উচ্ছ্বসিত। তারা আমার কাছে তাদের নানা সমস্যার কথা বলছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে নগরীর বন্দর খেয়াঘাটে প্রচারণা করেন তৈমুর। এসময় নগরবাসী তাকে দেখে তাদের নানা চাহিদার কথা জানান। বিগত সময়ে তাদের পাওয়া না পাওয়ার বিষয় তুলে ধরে তৈমুরকে প্রার্থী পেয়ে তারা খুশি হন।

এসময় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সদর থানা ছাত্রদলের সভাপতি কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com