রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন

দলের ভিতরে ও বাইরে স্বৈরাচারী মনোভাবের যারা তাদের আমরা চাই না: খোকন সাহা

  • আপডেট সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৩.৪৭ এএম
  • ৪ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: প্রতি সভায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভীর বিরোধিতা করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা। কোন উন্নয়ন হয়নি বলেও অনেক সময় বক্তব্য রাখেন কিন্তু বন্দরের রাস্তা সুন্দর বলে স্বীকৃতি দিলেন খোকন সাহা। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বন্দর একরামপুর পৌরসভার মোড় এলাকায় নাসিক ২৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ স্বীকৃতি দেন।
খোকন সাহা বলেন, বন্দরের এত এত সুন্দর রাস্তা শেখ হাসিনার অবদান। শেখ হাসিনা ক্ষমতা আছে বিধায় একনেক টাকা দেয়, জাইকা ও বিশ্বব্যাংক ঋণ দেয়। অনেকে বলেন আমি রাস্তাটা করে দিলাম। এই আমিত্ব ভাবটা বাদ দেন। উন্নয়ন করতে হলে শামীম ও সেলিম ওসমানকে অনুসরণ করেন। তারা কোটি কোটি টাকার উন্নয়ন করেন কিন্তু তাদের মধ্যে কোনো আমিত্ব ভাব নাই।
তিনি বলেন, শামীম ওসমান একজন সাংসদ কিন্তু সে কিন্তু নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সভাপতি বা সেক্রেটারি না। সে মহানগর আওয়ামী লীগের ১নং সদস্য। সে বড় কোনো পদ না নিয়ে আমাদের স্থান দিয়েছে। আওয়ামী লীগের কর্মী তৈরির ইনস্টিটিউট হচ্ছে শামীম ওসমান। শামীম ওসমান আওয়ামী লীগকে গড়ে তোলেন, নেতৃত্ব দেন নাই।
তিনি আরও বলেন, এমপি, মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যান হওয়ার জন্য রাজনীতিতে আসি নাই। ওই জায়গায় আসতে হলে আগে জনতার কাছে আসতে হবে। নির্বাচনের জন্য চিনবেন তা হবে না। দলের ভিতরে ও বাইরে স্বৈরাচারী মনোভাবের যারা তাদের আমরা চাই না।
নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা। এ সময় আরও বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, মহানগর মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ।
উল্লেখ্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যোগে বন্দরে হয়েছে প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকার নামে ১০০ ফিটের চার লেনের সড়ক। একসময় যেটি ছিল কেবলই ১২ ফিটের রাস্তা। আজ তা ১০০ ফিটের চার লেনের অনন্য দৃষ্টিনন্দন এক সড়ক। প্রায় ২৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই সড়কের রয়েছে ২৮টি লিংক রোড। সড়কের দুইপাশে এবং মাঝের ডিভাইডারে লাগানো হয়েছে নানান প্রজাতির গাছ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com