রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

তালপাতা বা কাঠালপাতার ব্যক্তিকে নৌকা প্রতিক দিবোনা : হাই

  • আপডেট সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ১১.১৭ পিএম
  • ১৪ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, গোগনগরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর নৌকার মালিক হচ্ছেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা কোন তালপাতা বা কাঠালপাতার ব্যক্তিকে নৌকা প্রতিক দিবোনা। আমাদের সাংসদ সেলিম ওসমান গত কয়েকমাস পুর্বে বলেছেন কাকে নৌকা দিবেন সেটা আপনারা শুনেছেন। যারা নৌকার চেয়ে তালপাতাকে বেশী পছন্দ করেন তাহলে তারা কি কারনে নৌকা নিয়ে বাড়াবাড়ি করেন। তবে যিনি নৌকা প্রতিক পাবেন আমরা তার পইে করবো।
গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও গোগনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলা উপলে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি তার বক্তব্যে এসব কথা বলেন।
শনিবার (২৮ আগষ্ট) দুপুরে সকালে চর সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।
আব্দুল হাই আরো বলেন, আগষ্ট গ্রেনেড হামলায় আমাদেরও ২২জন নেতাকর্মী মারা গিয়েছে এবং প্রায় আড়াই শতাধিক নেতাকর্মী এখনও পঙ্গত্ব অবস্থায় রয়েছে। গ্রেনেড হামলা থেকে আমাদের নেত্রী শেখ হাসিনাকে বাচাঁতে গাড়িতে উঠাতে যায় ঢাকার প্রয়াত মেয়র মো.হানিফ।
অথচ গাড়িতে উঠানোর সময়ও প্রধানসন্ত্রীকে ল্য করে গুলি ছোড়ে সে হায়েনার দল। ৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারকে হত্যা ছিলো বিশ্বে একটি ন্যাক্কারজনক ঘটনা যা পৃথিবীর বুকে কোথাও এমনটা নেই।
গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ বি এম আজহারুল ইসলামের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান সিকদার, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও গোগনগর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দিন আহমেদ,গোগনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর হোসেন সওদাগর, গোগনগর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাওলানা ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, মেম্বার গোগনগর ইউনিয়ন মোক্তার হোসেন সুকুম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com