বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
১১ হাজার ছাড়াল তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা মেরাজ : শ্রেষ্ঠ উপহার মাদরাসা শিক্ষাকে সরকার খুবই গুরুত্ব দিচ্ছে : শেখ হাসিনা নারায়ণগঞ্জ কলেজে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ ৫ পেল ৬৮ জন ম্যানেজার কাজল হত্যার প্রতিবাদে শহরে হোটেল রেস্তোরা বন্ধ করে মানববন্ধন সিদ্ধিরগঞ্জে বিএনপির ৫ নেতা গ্রেপ্তার, বিস্ফোরক মামলায় আদালতে প্রেরণ ফতুল্লায় কোস্ট গার্ডের অভিযানে ১৫৩০ লিটার চোরাই ডিজেল উদ্ধার নানা আয়োজনে সোনারগাঁও প্রেসক্লাবের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা : গ্রেপ্তার ১ ফতুল্লায় ছুরিকাঘাত করে ছিনতাইকালে ছিনতাইকারী আটক, গণধোলাই

জন্মদিনে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত আ.লীগ নেতা সাইফউল্লাহ বাদল

  • আপডেট সময় সোমবার, ২ জানুয়ারী, ২০২৩, ৩.০৮ এএম
  • ২৩ বার পড়া হয়েছে

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলের ১লা জানুয়ারী জন্মদিন। তাহার জন্মদিন উপলক্ষে কাশিপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নানা আয়োজন করেন দলীয় নেতাকর্মীরা।
জনপ্রিয় নেতার জন্মদিনে সকাল থেকে কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সাইফউল্লাহ বাদলের বাসভবনে গিয়ে তাকে ফুলের শুভেচ্ছা জানিয়ে তাহার দীর্ঘায়ু কামনা করেন। এছাড়া অনেক নেতাকর্মী জনপ্রিয় নেতার জন্মদিনে কেক কেটে দিন পালন করে থাকেন।

শনিবার (১লা জানুয়ারী) আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদলের ৬৯ তম জন্মবার্ষিকীতে কাশিপুরে সর্বত্র প্রিয় নেতার জন্মদিন পালন করেন।

এদিকে ১৯৫৬ সালে ১লা জানুয়ারী ফতুল্লা থানার কাশিপুর গোয়ালবন্দ এলাকার পেশকার বাড়ির সনামধন্য পরিবারে জন্মগ্রহণ করেন এম সাইফউল্লাহ বাদল। ছাত্র জীবনে ছাত্র রাজনীতি করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করে। আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে বিএনপি সরকারের অত্যাচার নির্যাতন সহ্য করা সহ নানা ভাবে হয়রানির শিকার হতে হয়েছে। এমনকি আওয়ামী লীগের রাজনীতি করতে জেল জুলুমের শিকার হতে হয়েছে। আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে বাড়ি ঘর বিক্রি করতে হয়েছে সাইফউল্লাহ বাদলকে। দীর্ঘ দিন ধরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আওয়ামী লীগ সুসংগঠিত করতে অনেক ত্যাগ শিকার করতে হয়েছে তাকে। দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে অক্লান্ত পরিশ্রম করেন। নেতাকর্মীদের ভাল বাসা দিয়ে দলকে সুসংগঠিত করেছে।

আর বিএনপি জামাত জোট সরকার আমলে নারায়ণগঞ্জের গন মানুষের নেতা এমপি শামীম ওসমান যখন দেশ ত্যাগ করতে হয়েছে ঐ সময় শামীম ওসমানের জনপ্রিয়তা ধরে রাখতে এম সাইফউল্লাহ বাদলের ভূমিকা ছিল আলোচনা মত। শামীম ওসমান সুদূর কানাডা থাকাকালিন সময়ে তাহার জনপ্রিয়তা ধরে রাখতে এবং নেতাকর্মীদের চাঙ্গা করে রাখতে নিজের অর্থ ব্যয় করে সমাবেশের আয়োজন করেন এবং মোবাইলের মাধ্যমে প্রিয় নেতা শামীম ওসমানের বক্তব্য রাখার ব্যবস্থা করেন।

দলের জন্য এতো ত্যাগ শিকার করার পরও নারায়ণগঞ্জ-৪ আসনে সারাহ বেগম কবরী এমপি হওয়ার পর নিজ দলের এমপির ধারা নানা ভাবে হয়রানির শিকার হতে হয়েছে। তার পরও দলের হাল ছেড়ে দেয়নি এম সাইফউল্লাহ বাদল। এভাবে দলকে ভাল বেসে সকলের জনপ্রিয়তা অর্জন করেন সাইফউল্লাহ বাদল৷ বর্তমানেও তিনি ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এবং কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। আর চেয়ারম্যান হওয়ার পর কাশিপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন করছেন। আর ১লা জানুয়ারী সেই জনপ্রিয় নেতার জন্মদিন। নানা আয়োজনে উক্ত নেতার জন্মদিন পালন করা হয়৷

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com