শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রূপগঞ্জে আলোচনা সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ৯.১০ এএম
  • ১৮ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে রূপগঞ্জে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ আগস্ট) উপজেলার হাটাবোতে এই দোয়া ও সভা অনুষ্ঠিত হয়।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ভুঁইয়ার সভাপতিত্বে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন, গাজী গ্রæপের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।
আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক কার্যকারী সদস্য এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো: মুন্না খাঁন প্রমুখ।
এ সময় গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, একুশে আগস্ট বাংলাদেশকে আরেকবার এতিম করার জন্য ষড়যন্ত্র হয়েছিলো। আল্লার অশেষ রহমতে নেতাকর্মীদের মানবঢালে সেদিন জননেত্রী শেখ হাসিনা প্রাণে বেচে যান। ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান যেমন জড়িত ঠিক ২১শে আগস্টের হত্যাকান্ডের সাথে তারেক রহমান জড়িত। গ্রেনেড হামলার বিচার শুরু থেকেই বাধাগ্রস্ত করার চেষ্টা করা হয়েছে। নানা নাটক সাজিয়ে অপরাধীদের আড়াল করার চেষ্টা করেছে বিএনপি-জামায়াত জোট সরকার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com