শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৩ অপরাহ্ন

কদমরসুল দরগায় তৈমূরের সাথে আকরাম, জনতার ঢল

  • আপডেট সময় সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৪.৩২ এএম
  • ২০ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে বন্দরে কদম রসুল দরগা জিয়ারত করেছেন। এসময় তার সাথে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক ও সাবেক এমপি এস এম আকরামকে দেখা যায়। তৈমূরের আগমনের খবরে হাজার হাজার নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ মানুষের ঢল নামে কদমরসূল দরগাহ ও আশপাশের এলাকায়।

এসময় তৈমূর আলম খন্দকারসহ নেতা-কর্মীরা কদমরসূল দরগায় রক্ষিত নবী (সাঃ) এর কদম মোবারক খচিত পবিত্র পাথর চুম্বন করে দোয়া করেন।

তৈমূর আলম খন্দকারের সঙ্গে কদমরসূল দরগায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে যোগ দিয়ে এসএম আকরাম বলেন, আমি আজকে এসে তৈমূরকে দোয়া ও সমর্থন দিয়ে গেলাম। আমি আরও আসবো, তৈমূরের পাশে থাকবো এই ওয়াদা দিয়ে গেলাম। তিনি বলেন, নারাযণগঞ্জ সিটি করপোরেশনে পরিবর্তন দরকার, হওয়া প্রয়োজন। উন্নয়নের জন্য নতুন কাউকে সুযোগ দেওয়া হোক। তৈমূর আলম পুরনো ও প্রবীণ নেতা। করপোরেশন নতুন লোক এলে নতুন ভাবে উন্নয়ন হবে। সবাই একত্রিত হয়ে কাজ করলে তৈমূর আলমের বিজয় কোন ব্যাপারই নয়।

বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল বলেন, আমি আজকে এই দরগায় ওয়াদা করে গেলাম যে আমি ও স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের সবাই তৈমূর আলম খন্দকারের সঙ্গে থাকবে। আমরা সবাই মিলে কাজ করলে তৈমূর আলমের বিজয় নিশ্চিত।

উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে তৈমূর আলম বলেন, এসএম আকরাম আমার মুরুব্বী ও অভিভাবক। আমরা তার নেতৃত্বেই নির্বাচনে লড়বো। এধরণের আরও চমক সামনে আপনারা দেখতে পারবেন। তিনি বলেন, মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম তার শারীরিক অসুস্থতার জন্য দোয়া অনুষ্ঠানে আসতে পারেননি। তবে তার নির্দেশেই মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বিকেলে এসএম আকরামকে নিয়ে তৈমূর আলম ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ কদম রসূল দরগায় পৌঁছালে সেখানে তাদের ফুলের পাঁপড়ি ছিটিয়ে বরণ করে নেওয়া হয়।

দরগায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, যুগ্ম সম্পাদক আবদুস সবুর সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, বন্দর উপজেলা বিএনপির সভাপতি আতাউর রহমান মুকুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com