রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

এসপি মোক্তারের ভাই ভাতিজাসহ গ্রেফতার ৩

  • আপডেট সময় শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১, ৪.২৬ এএম
  • ১৪ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: মারামারির মামলায় গ্রেফতার করা হয়েছে নারী পুলিশ কর্মকর্তাকে ধর্ষণের ঘটনায় সমালোচিত পিবিআইদর পুলিশ সুপার মোক্তার হোসেনের ছোট ভাই ও দুই ভাতিজাকে। বুধবার (২৫ আগস্ট) রাতে আদালতে দায়ের করা মামলায় ফতুল্লার রামারবাগ এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো আক্তার হোসেন ও তার দুই ছেলে আজিম এবং নিরব।
মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার রামারবাগ এলাকায় ৩০ মে রাত ১০টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আক্তার হোসেন ও তার দুই ছেলেসহ ৮/৯ জন মিলে আবুল হোসেনের ছেলে আমজাদ হোসেন রুবেল ও তার চাচাতো ভাই মোর্শেদ কামাল ফয়সাল এবং জান্নাতুল নাঈমকে মারধর করে রক্তাক্ত করেন। এসময় তাদের কাছ থেকে মোবাইল ও পকেট থেকে টাকা পয়সা লুটে নেয়। ওইসময় আশপাশের লোকজন এসে রুবেল, ফয়সাল ও নাঈমকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দুইজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও নাঈমকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে প্রেরন করা হয়। চিকিৎসা শেষে তারা স্থানীয় ভাবে আপোষ মিমাংসার জন্য আক্তারকে গন্যমান্য ব্যক্তিদের মাধ্যমে ডাকেন। কিন্তু আক্তার কাউকে পাত্তা না দিয়ে স্থানীয় লোকজনদেরও তুচ্ছ তাচ্ছিল্য করেন। এতে আপোষে ব্যর্থ হয়ে রুবেল ২৪ আগষ্ট আদালতে মামলা দায়ের করেন।
এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,আদালতে নির্দেশে থানায় মামলা গ্রহন করে ৩ জনকে গ্রেফতারের পর বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com