শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

আড়াইহাজারে সংঘর্ষ থামাতে গিয়ে আহত প্রতিবেশীর মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১, ৩.৫০ এএম
  • ১৯ বার পড়া হয়েছে

আড়াইহাজারে সংঘর্ষ থামাতে গিয়ে হামলায় আহত কাশেম (৫৬) মারা গেছে। শুক্রবার (২৫ জুন) বিকালে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সন্ধ্যার পর তার লাশ এলাকায় আনার পর স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়।

গত ২১ জুন উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে ঝগড়া ধামাতে গিয়ে একপক্ষের হামলায় তিনি আহত হয়েছিলেন। নিহত কাশেম মানিকপুর গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২১ জুন বাড়ির উপর দিয়ে পানি পড়া নিয়ে উপজেলার চৈতনকান্দা গ্রামের ইউসুফ ও স্বপনদের মাঝে প্রথমে তর্ক বিতর্ক হয়। এই সময় ইউসুফের স্ত্রী সুফিয়া প্রতিপক্ষের একজনকে মারধর করে। এতে শুরু হয় সংঘর্ষ। সংঘর্ষে ৩/৪ জন আহত হয়। আহতরা বেশীর ভাগই স্বপনের লোক।

এদিকে সংঘর্ষ থামাতে পাশের গ্রামের কাশেম ঘটনাস্থলে গেলে ইফসুফের লোকজন তার উপরই হামলা করে। হামালায় কাশেম আহত হয়। পরে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে তাকে ঢাকার একটি বেসরকারী হাসপাতলে নিয়ে যায়। পর শুক্রবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, ঘটনার পরই হামলায় আহত কাশেমের ভাই বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে থানায় একটি হত্যার চেস্টার মামলা দায়ের করেন। সেই মামলাটি এখন হত্যা মামলায় রুপান্তিত করা হবে। ইতিপূর্বে হত্যার চেস্টা মামলার আসামীরা হলো, ইফসুফ, তার ছেলে ইয়াছিন, জিলানী স্ত্রী সুফিয়া বেগম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com