শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:২১ অপরাহ্ন

আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

  • আপডেট সময় সোমবার, ২৮ জুন, ২০২১, ৫.০৪ এএম
  • ৬১ বার পড়া হয়েছে

আড়াইহাজারের দড়ি সত্যভান্দী এলাকায় বেনুজীর আহমেদ নামে এক ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার (২৭ জুন) ভোররাতে এ ডাকাতির ঘটনাটি ঘটে। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

এদিকে ঘটনার পর থেকে পুরো এলাকায় ডাকাত আতংক দেখা দিয়েছে। এর আগে এমন বড় ধরনের ডাকাতির ঘটনা এ এলাকায় ঘটেনি বলে স্থানীয়রা জানায়।

বেনুজীর আহমেদ জানান, ২৬ জুন রাত অনুমান ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় অজ্ঞাতনামা ৫ জন মুখোশধারী ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্র দা, রামদা, ছুরি ও চাপাতি তার কক্ষে প্রবেশ করে। তিনিসহ তার স্ত্রী’কে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলা হয়। ডাকাতরা তার স্ত্রীর গলায় থাকা লকেটসহ ৭ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন।

দুই হাতে থাকা ৬ ভরি ওজনের ২ টি স্বর্ণের বালা। ১ ভরি ওজনের ০২টি কানের দুল। নাকে থাকা একটি ডায়মন্ড সংযুক্ত নাকফুল ও তার ব্যাগের ভেতর রাখা নগদ ৭০,০০০ হাজার টাকা লুন্ঠন করিয়া নিয়া যায়। তিনি আরও বলেন, ডাকাত সদস্যরা তার বসত ঘরের দোতলায় তার শ^াশুড়ীর কক্ষে আত্মীয়-স্বজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে।

পরে শ^াশুড়ীর হাতে থাকা ৪ ভরি ওজনের ২টি স্বর্ণের বালা। ৩ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও ২টি টার্কিস বিড়াল ছানা লুন্ঠন করে নিয়ে যায়। রাত অনুমান ৩টা থেকে ৪টা পর্যন্ত ডাকাতরা ঘরে অবস্থান করে।

আড়াইহাজার থানায় পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান মোল্লা বলেন, ডাকাতির মামলা গ্রহণ করা হয়েছে। মালামাল উদ্ধার সহ ডাকাত সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com