রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

আড়াইহাজারের সাতগ্রাম ইউপি চেয়ারম্যানের বহিষ্কারাদেশ প্রত্যাহার

  • আপডেট সময় সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৩.৩৮ এএম
  • ৭১ বার পড়া হয়েছে

আড়াইহাজারের সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মাহমুদের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছেন স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়।

রোববার (১৯ সেপ্টেম্বর) স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রনালয়ের উপ-সচিব মো: আবু জাফর রিপন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ সন্নিনিকটে এবং শুনানী গ্রহন কালীন সময়ে তার জবাব সন্তোষজনক বিবেচনা নিয়ে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ওয়াদুদ মাহমুদ ভবিষ্যতে এ ধরণে কর্মকান্ড আর করবেনা মর্মে সতর্কীকরণ পূর্বক স্থানীয় সরকার বিভাগ হতে ২৩ আগস্ট ৬৩৪ নং স্বারকে জারীকৃত তার সাময়িক বরখাস্ত প্রজ্ঞাপন এতদ্বারা নির্দেশক্রমে প্রত্যাহার করা হলো।

প্রসঙ্গত: একই ব্যক্তিকে দুই ধরনের ওয়ারিশ সনদ দেয়ার অভিযোগে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অদুদ মাহমুদকে সাময়িক বরখাস্ত করেছিল স্থানীয় সরকার বিভাগ।

স্থানীয় সূত্রে জানা যায়, আবেদ আলী নামের একজনকে চেয়ারম্যানের সই করা দুটি পৃথক ওয়ারিশ সনদ দেয়া হয়। একটিতে ওয়ারিশের প্রকৃত সংখ্যা থাকলেও অপরটিতে ছিল না। বিষয়টি জেলা প্রশাসন ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করা হলে তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী ওই চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com