বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:১০ অপরাহ্ন

আইভীর মাথার ওপর আমার অদৃশ্য হাত আছে : তৈমূর

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ৬.৪২ এএম
  • ৬৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, ছাত্রজীবন থেকে চুনকা ভাইয়ের হাত ধরেই বিভিন্ন সংগঠনের মাধ্যমে আমার রাজনীতিতে উত্থান। চুনকা ভাই আমার মাকে মা বলতেন, আমি তাকে ভাই বলতাম। তার মেয়ের (আইভী) পেছনে আমি আছি।

যেকোনো জায়গায় সে থাকুক, তার যেকোনো বিপদ-আপদে অদৃশ্য শক্তির মতো তার মাথায় আমার হাত আছে। আগামী দিন যেন সুন্দর হয়, তার পাশে আমি ছিলাম, ভবিষ্যতেও থাকবো। অন্য কোনো কথাবার্তা কাজে আসবে না।

আমি আজকে আইভীকে মোবারকবাদ জানাই। তার সঙ্গে আমার সম্পর্ক আধ্যাত্মিক ও আন্তরিক। আমি যেখানেই থাকি আলী আহমদ চুনকার জন্য দোয়া করি।

সোমবার (১৭ জুন) সোমবার বিকেল পৌঁনে ৫টার দিকে মাসদাইরে মজলুম মিলনায়তনে যান আইভী। ওই সময়ে বাসার নিচ তলাতেই অবস্থান করছিলেন তৈমূর ও তার পরিবারের লোকজন।

দুইজন একত্রে হলে এক আবেগঘন পরিস্থিতির সৃষ্টি হয়। রুমে ঢুকতেই আইভীকে পেয়ে বুকে টেনে নেন তৈমূর। তখন আইভী বলেন, ভোটে যাই হোক আমরা তো চাচা ভাতিজি। এ সম্পর্কটা আর কখনো নষ্ট হবে না।

পরে তৈমূর ও আইভী একে অপরকে মিষ্টি খাইয়ে দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন তৈমূরের স্ত্রী ফারজানা খন্দকার, কন্যা মার-ই-য়াম খন্দকার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আদিনাথ বসু, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com