শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

আইনজীবী সমিতির নির্বাচন, জুয়ের-রনি পরিষদের প্রচারণা

  • আপডেট সময় বুধবার, ১২ জানুয়ারী, ২০২২, ৪.১৯ এএম
  • ৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতি কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-২৩ এ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদ মনোনীত এড.মোঃ হাসান ফেরদৌস জুয়েল ও এড.মোঃ রবিউল আমীন রনি পরিষদের নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১১ জানুয়ারি)দুপুর ১টায় আদালত প্রাঙ্গণে এই নির্বাচনী প্রচারণা করেন জুয়েল-রনি পরিষদ।

আইনজীবি সমিতি নির্বাচনী প্রচারণায় এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, জেলা পাবলিক প্রসিকিউটর এড.মোঃ মনিরুজ্জামান বুলবুল,বর্তমান আইনজীবি সমিতির সভাপতি এড.মোঃ মহসিন মিয়া,সাধারণ সম্পাদক এড.মাহবুবুর রহমান,বঙ্গবন্ধু মহিলা আওয়ামী আইনজীবি সমিতির সভাপতি এড.সেলিনা ইয়াসমিন,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এড.মাহমুদা আক্তার মালা,এপিপি এড.জাসমিন আহমেদ,এড.নূর জাহান,সভাপতি পদ প্রার্থী এড.হাসান ফেরদৌস জুয়েল,সাধারণ সম্পাদক পদ প্রার্থী এড.মোঃ রবিউল আমীন রনি সহ অন্যান্য আইনজীবিরা। নির্বাচনী প্রচারণা শেষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের সামনে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।

বক্তব্যে এড.আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেন,আগামী ১৮ই জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির নির্বাচন। এই নির্বাচনে যারা মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সাথে আছেন তারা ছাড়া যারা সাধারণ আইনজীবি আছেন তাদের বলতে চাই। রাজনৈতিক বর্হিভূত জীবনকে জীবন বলা চলে না এটা দার্শনিক কাল মার্ক্স কথা। আপনার যে আমানত মূল্যবান ভোট এটা দিতে হবে। সেই ভোটের শ্লোগানটা আমি দিতে চাই আমার অুন্ত প্রিয় আদরের ছোট ভাই জুয়েল-রনি। কিন্তু নতুনদের যাত্রাটা জুয়েল-মোহসীন দিয়ে শুরু হয়েছে। কবি সুকান্তের ভাষায়,এসেছে নতুন শিশু তাকে ছেড়ে দিতে হবে স্থান।

 

উল্লেখ্য যে,বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদ সমর্থিত ও সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদ এড.মোঃহাসান ফেরদৌস জুয়েল্কে সভাপতি,এড.মোঃ রবিউল আমীন রনিকে সাধারণ সম্পাদক এবং এড.আলাউদ্দিন আহম্মেদকে সিনিয়র সহ-সভাপতি, এড.সুবাস বিশ্বাসকে সহ-সভাপতি, এড.মোঃ মাহমুদুল হক মমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক, এড.আবুল বাশার রুবেলকে কোষাধ্যক্ষ, এড.মোঃ স্বপন ভূইয়াকে আপ্যায়ন সম্পাদক, এড. হাছিন উল হাসান রনিকে লাইব্রেরি সম্পাদক,এড.সোহেল আজাদকে ক্রীড়া সম্পাদক, এড.রাজিয়া আমিন কানচিকে সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড. রাশেদ ভূইয়াকে সমাজসেবা সম্পাদক, এড.মোঃ আব্দুল মান্নানকে আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক,এড.এরশদুজ্জামান ইমন,এড. হালিমা আক্তার,এড.হোসেন আরমান রুবেল, এড.মেরাজ সরকার, এড.অঞ্জন দাসকে সদস্য করে পরিষদ গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com