মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

ম্যাজিস্ট্রেট দেখে মোবাইলের কভারকে বানালেন মাস্ক!

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ৮.২৮ এএম
  • ৬২ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: করোনা সংক্রমণ রোধে সর্বসাধারণকে মাস্ক পরা বাধ্যতামূলক করা হয়েছে। তবে তা মানছেন না অনেকেই। লকডাউনের মধ্যে অনেকেই বিনা মাস্কে বেরিয়ে পড়েন রাস্তায়। তবে পুলিশ বা প্রশসনের কাউকে দেখলেই তটস্থ হয়ে ওঠেন তারা। হাতের সামনে যা পান তাই মুখের সামনে ধরেন। এমনই এক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জের বন্দর উপজেলায়। ম্যাজিস্ট্রেট দেখে এক ব্যক্তি মুখের সামনে ধরেন হাতে থাকা মোবাইলের কভার।
বন্দর উপজেলার এসিল্যান্ডের ফেসবুক একাউন্ট থেকে এই ব্যক্তির একটি ছবিও পোস্ট করা হয়েছে। ওই ছবিতে দেখা যায়। শার্ট পরা এক ব্যক্তি তার হাতে থাকা মোবাইলের কভার মুভে চেপে ধরে আসেন। তার মুখে কোনো মাস্ক নেই। তার ঠিক পেছনে স্যান্ডু গেঞ্জি পরা এক ব্যক্তির মুখেও ছিল না মাস্ক।
এসিল্যান্ড আসমা সুলতানা নাসরিন ওই পোস্টে লেখেন, ‘একজন সচেতন নাগরিক। মাস্ক ছাড়া তিনি চলেন না! হাতের কাছে যেটাই পান, সেটাকেই তিনি মাস্ক হিসেবে ব্যবহার করেন। এমন সচেতনতাই কি আমরা চেয়েছিলাম!’
এদিকে জেলা প্রশাসন সূত্রে জানা যায়, রোববার সারাদিনে জেলায় ২৩টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। লকডাউন অমান্য করায় ৮১টি মামলার বিপরীতে ৮৪ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে। তবে কাউকে কারাদন্ড দেওয়া হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com