রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জে মহানগর যুবদলের কমিটি বাতিলের দাবিতে সমাবেশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৩.৫৪ এএম
  • ১১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের মমতাজ উদ্দিন মন্তুকে আহবায়ক ও মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে ঘোষিত সুপার ফাইভ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ থেকে নির্যাতিত যুবদলের ব্যানারে কয়েকশ নেতাকর্মী এ বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি মন্ডলপাড়া ডিআইটিসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

মহানগর যুবদলের সভাপতি প্রার্থী মাজহারুল ইসলাম জোসেফ বলেন, আমরা ফেব্রুয়ারী মাস থেকে এখন পর্যন্ত প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে আমাদের সাংগঠনিক কাজ করেছি। আমরা তৃণমূল থেকে সংগঠন গোছাতে আমরা কাজ করেছি। তারপরও শক্তিশালী ও যুবদলের নির্যাতিত নেতাদের বাদ দিয়ে কমিটি করে দল বিরোধী চক্রান্তকে আরো এগিয়ে নিয়ে যাওয়া ছাড়া কিছুনা।

 

তিনি বলেন, আগামী ৩ দিনের মধ্যে কমিটি বাতিল না করলে আমাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে না আসা পর্যন্ত আমাদের নেত্রী মুক্ত না হওয়া পর্যন্ত তৃণমূলের ব্যানারে আমরা আমাদের কার্যক্রম চালিয়ে যাবো। আমরা চাইলে ৫ মিনিটে শহর স্থবির করতে পারি, আমরা চাইলে কেউ এক মুহুর্তও মাঠে নামতে পারবেনা। আমাদের সাথে আছে ৮৫ ভাগ নেতাকর্মী আর তারাই আমাদের শক্তি।
যুবদল নেতা রানা মুজিব বলেন, এ কমিটির বিরুদ্ধে আমাদের আন্দোলন চলবে যতদিন না আমাদের সর্বোচ্চ নেতার দৃষ্টি আকর্ষণ না হয়। পাশাপাশি আমি নির্যাতিত তৃণমূল বিএনপির ব্যানারে আমরা আমাদের নেত্রীর মুক্তির আন্দোলন চালিয়ে যাবো। আগামীতেও আমাদের এই যুবদলের কার্যক্রম চলবে বিএনপির ব্যানারে। যুবদলের খেলা শুরু হয়েছে, আমরা খেলতে প্র¯ূÍত। এসময় তারা অবৈধ কমিটি মানিনা, টাকা দিয়ে কমিটি চলবেনাসহ নানা স্লোগান দেন।

 

এতে বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন বলেন, আমাদের নেত্রী আজ মৃত্যুর মুখে এমন সময় এ ধরনের কমিটি সারাদেশে বিএনপিকে দুর্বল করবে। যাকে আহবায়ক করা হয়েছে তিনি নেতাকর্মীদের মাঠে নামিয়ে পালিয়ে যেতেন, যাকে সদস্য সচিব করা হয়েছে সে ছাত্রদলের আহবায়ক থাকতে কোন ইউনিট কমিটি করতে পারেনি। এসব ব্যক্তি দিয়ে কোন আন্দোলন সংগ্রাম হবেনা। এর আগে সদর বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানার শতাধিক নেতাকর্মী যুবদলের ঘোষিত কমিটির সিদ্ধান্তের প্রতিবাদে পদত্যাগের সিদ্ধান্ত নেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com