বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

নারায়ণগঞ্জের স্থানীয় কয়েকটি পত্রিকায় রুদ্রকন্ঠ পত্রিকার নাম জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৭.১৪ এএম
  • ২৯২ বার পড়া হয়েছে

গত১৩ই ফেব্রুয়ারি রোববার নারায়ণঞ্জের কিছু গনমাধমে প্রকাশিত –দৈনিক সংবাদর্চচা, ডান্ডির্বতা, সচেতন, সময়ের নারায়ণগঞ্জ,  অগ্রবানী প্রতিদিন পএিকা কথিত সাংবাদিকদের স্টিকার বানিজ্য ,ও বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদে আমার দৃস্টিগোচর হয়েছে।
উক্ত সংবাদের বিষয়বস্তুতে অন্যান্য অনলাইন নিউজপোটাল , পএিকা ও ইলেকট্রনিক মিডিয়ার বিরুদ্ধে প্রকাশিত সংবাদের সাথে আমার পএিকা রুদ্রকন্ঠ পএিকাটির নাম জড়িয়ে সংবাদ প্রকাশিত হয়েছে বলে আমি অত্যান্ত মর্মাহত হই, কারন আমার পএিকার স্টিকার লাগিয়ে কোনরকম চাদাবাজি হবে এটি আমার বোধগম্য নয়।অমি আমার পএিকার স্টিকার কাউকে দেইনি ,কেউযদি আমার অগোচরে আমার পএিকার স্টিকার ব্যাবহার করে থাকে, তাহলে অইনসৃংক্ষলা বাহিনীকে অইনগত ব্যবস্থা নেয়র জন্য অনুরোধ জানানো হইল।
কোন ক্রমেই রুদ্রর্বাতা ও রুদ্রকন্ঠ স্টিকার বানিজ্য করে না,উক্ত উল্লেখিত পএিকাগুলো সংবাদের সত্যতা জাচাই না করে এবং সম্পাদকের বক্তব্য না নিয়ে, অসত্য সংবাদ প্রকাশ করছে,যাহা অপ- সাংবাদিকতার সামিল। অদক্ষ্য , অযোগ্য ও কথিত সংবাদিকরাই এই ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে, তারা আদৌ সংবাদপএের নিতীমালা জানে কিনা সন্দেহ রয়েছে।
তারা ভাড়াকরা সংবাদ কপিকরে নিজেস্ব সংবাদ হিসেবে চালিয়ে মানুষের ভাবমুর্তি নস্টকরে এবং সর্বদা ক্ষতিসাধন করতে লিপ্ত থাকে,এই কুচক্রি মহলটি দ্বীর্ঘদিন যাবৎ আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করিতে মিথ্যা সংবাদ প্রকাশ করে যাচ্ছে, তাদেরকে ভবিষ্যৎ সংবাদের পূর্বে সঠিক তথ্য যাচাই করে সংবাদ প্রকাশের আহবান জানাই, অন্যথায় অইনের আশ্রয় নিতে বাধ্য হব। উল্লেক্ষ্য গত ২ ফেব্রুয়ারি বুধবার ‘দৈনিক রুদ্রর্বাতায় পএিকার স্টিকার লাগিয়ে দেদাছে চলছে
অবৈধ ইজিবাইক” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। তাহার জেরধরেই এই কুচক্রি মহল তাদের অনুগত অপ-সাংবাদিক দিয়ে আমার পএিকার নাম জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করেছে, তাই আমার রুদ্রকন্ঠ পএিকার নাম জড়িয়ে উক্ত প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্রনিন্দা ও জোড় প্রতিবাদ জানাছি।নিবেদক, সম্পদক-দৈনিক রুদ্রবার্তা ও রুদ্রকন্ঠ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com