শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১১:৫৪ অপরাহ্ন

আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশকে সহযোগিতা করুন : এএসপি বিল্লাল

  • আপডেট সময় বুধবার, ২৫ মে, ২০২২, ৪.০১ এএম
  • ১৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ) সার্কেল শেখ বিল্লাল হোসেন বলেছেন, অপরাধ প্রবনতা ঠেকানোর জন্য বন্দরে প্রতিটি ওয়ার্ডে বিট পুলিশিং কমিটি রয়েছে। বন্দরে প্রতিটি ওয়ার্ডে বিট পুলিশিং সেবা প্রদানের জন্য একজন করে এসআই ও এএসআই রয়েছে।

বিশেষ করে ওপেন হাউজ ডে সভায় কলাগাছিয়া ইউনিয়নে মাদক ব্যবসাসহ কিশোর গ্যাং নিয়ে বেশী আলোচনা হয়েছে। আমি থানার ওসিকে বলব আপনি এ বিষয়টা জিডি এন্ট্রি করে ৭ দিন পর আগামী মঙ্গলবারেরর মধ্যে আমাকে রির্পোট করবেন।

মঙ্গলবার (২৪ পম) বিকেল ৪ টায় বন্দর থানা চত্বরে বন্দর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাইজ ডে সভায় তিনি এ কথা বলেন।

বন্দর থানার সুযোগ্য অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা পিপিএম বার এর সভাপতিত্বে ওপেন হাউজডে সভায় অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন আরো বলেন, ভাড়াটিয়াদের জন্য পুলিশের কাছ থেকে ফরম নিয়ে ভাড়াটিয়াদের তথ্য দিন।

এদের মাধ্যমেই অপরাধ হয় বেশী। বর্তমানে ৫০ হাজার পুলিশ বৃদ্ধি পেয়েছে। আরো পুলিশ দরকার। আমার কাছে রাত ২টায় ফোন করলে আমি হয়ত নাও ধরতে পারি।

কিন্তু জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে ১০ মিনিটের মধ্যে আপনার কাছে পুলিশ পৌছে যাবে। প্রয়োজনীয় কাজ ছাড়া অযথা কেউ জরুরী সেবা ৯৯৯ এ ফোন করবেন না। পুলিশের একা পক্ষে আইন শৃঙ্খলা রক্ষা করা সম্বভ না। আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশকে সহযোগিতা করুন।

বন্দর থঅনার সেকেন্ড অফিসার এসআই আবুল খায়ের এর সঞ্চালনায় ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দেলোয়ার হোসেন প্রধান, বন্দর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ বাচ্চু প্রধান, বন্দর প্রেসক্লাবের নির্বাহী সদস্য হাজী নাছির উদ্দিন, ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী হান্নান সরকার ও কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক নূর নবী ওসমানী প্রমুখ। ওপেন হাউজ ডে সভায় উপস্থিত ছিলেন সমাজ সেবক জসিম উদ্দিন জসু, নূর ইসলাম, ছাত্রলীগ নেতা মিশুকসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com