সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন

শীতলক্ষ্যায় নৌকাডুবি : তরুণীর মরদেহ উদ্ধার, গৃহবধু নিখোঁজ

  • আপডেট সময় শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৩.০৯ এএম
  • ২৪ বার পড়া হয়েছে

রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ১৬ জন যাত্রী নিয়ে নৌকাডুবির ঘটনায় ফাতেমা আক্তার সৃষ্টি (১৮) নামে নিখোঁজ এক তরুনীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। এদিকে এ ঘটনায় এখনো জাবেদা বেগম (৪০) নামে এক গৃহবধু নিখোঁজ রয়েছে।

উদ্ধারকৃত নিহত তরুণী রূপগঞ্জের চনপাড়া এলাকার সেলিম মিয়ার মেয়ে। এবং নিখোঁজ গৃহবধু এলাকার তারা মিয়ার এর আগে বুধবার (৩ নভেম্বর) রাতে উপজেলার নোয়াপাড়া এলাকার অফিস খেয়াঘাটে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় এই নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় ১৪ জন সাঁতরে তীরে উঠতে পারলেও দুজন নিখোঁজ হন।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী আক্কাস মাঝি জানান, যাত্রীবোঝাই নৌকাটি নোয়াপাড়া থেকে চনপাড়াঘাটে আসার পথে মাঝ নদীতে একটি বালুবাহী বাল্কহেডের সঙ্গে ধাক্কা লাগে। এতে নৌকাটি ডুবে যায়। এ সময় আশপাশে থাকা নৌকার মাঝিদের সহায়তায় ১৪ যাত্রীকে উদ্ধার করা গেলেও দুই নারী পানিতে তলিয়ে যান। পরে নৌকার মাঝিরা বাল্কহেডটিকে তাড়া করে আটক করেন।

চনপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মন্টু কুমার দাস বলেন, দুপুরে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে অভিযান অব্যাহত হয়েছে। এ ঘটনায় বাল্কহেডটি আটক করা হয়েছে। তবে চালক সহ অন্যরা পালিয়ে গেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের রূপগঞ্জ জোনের উপসহকারী পরিচালক তানহারুল ইসলাম বলেন, জেলায় কোনো ডুবুরি না থাকায় রাতে উদ্ধার তৎপরতা চালানো সম্ভব হয়নি। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ডুবুরি দল নিয়ে এসে দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালানো হচ্ছে। একজনের মরদেহ পাওয়া গেছে। অপর নিখোঁজের সন্ধানে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com