বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

নিতাইগঞ্জে ৪৭০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ি র‌্যাবের জালে

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১, ৭.৪৯ এএম
  • ৩৪৩ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জে ৪ হাজার ৭০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে মাদক বিক্রির ৫ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ির নাম মোঃ গাজী বিশ^াস (৩২)। সে ফরিদপুরের মধুখালির গোরাখোলা এলাকার মোঃ মালেক বিশ^াসের ছেলে। সোমবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে শহরের নিতাইগঞ্জ নলুয়া পাড়াস্থ নিউ আল আমিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাত পৌনে ১০টার দিকে র‌্যাব-১১ এর উপ পরিচালক ( কোম্পানী কমান্ডার) স্কোয়াড্রন লিডার এ কে এম মনিরুল আলম গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ি গাজী বিশ্বাস অভিনব কায়দায় তিনটি মোটা লোহার লোহার পাইপের ভেতর পলিথিন মুড়িয়ে ইয়াবাগুলো বহন করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার ও ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ি দীর্ঘদিন ধরে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কৌশলে কক্সবাজার থেকে ইয়াবা এনে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com