সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

কাঁচপুরে চাঁদাবাজির নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে আহত ১৫

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২, ১০.১৫ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

রুদ্রবার্তা২৪.নেট: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে বাসস্ট্যান্ড এলাকায় গড়ে ওঠা বিভিন্ন অবৈধ স্থাপনার চাঁদাবাজির নিয়ন্ত্রণ নিয়ে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে কাঁচপুর ইউপি সদস্য মনু মিয়া এবং সাবেক ইউপি সদস্য শাহ আলম মিয়া ও তাদের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার দুই পই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে, আবারও রক্তয়ী সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।
জানা গেছে, কাঁচপুরে সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) জায়গায় বিভিন্ন দোকানপাট ও স্থাপনা নির্মাণ করে দীর্ঘদিন ধরে চাঁদা তোলেন কাঁচপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শাহ আলম ও তার লোকজন । গত ২৮ নভেম্বর কাঁচপুর ইউপি নির্বাচনে ওই ওয়ার্ডে নির্বাচিত হন মনু মিয়া। মনু মিয়া নির্বাচিত হওয়ার পর তাঁর সমর্থকেরা শাহ আলমের দখলে থাকা ফুটপাত দখলের চেষ্টা করেন। তার ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে দুই প সংঘর্ষে জড়ান।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এ ঘটনায় দুই পরে পাল্টাপাল্টি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2021 rudrabarta24.net
Theme Developed BY ThemesBazar.Com